মাগুরার শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃ মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর-গোয়ালদাহ সড়কের দ্বারিয়াপুর মাদ্রাসা মোড় নামক স্থানে শুক্রবার রাতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শাওন বিশ্বাস (২২) নামে এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়,উপজেলার চন্দ্রপাড়া গ্রামের বাসিন্দা ও শ্রীপুর বাজারের প্রসিদ্ধ ছিট কাপড় ব্যবসায়ী ইবাদত আলী বিশ্বাসের পুত্র মাগুরা বিএম কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র শাওন বিশ্বাস শুক্রবার সন্ধ্যায় শ্রীপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে দ্বারিয়াপুরের লিমন মোল্লা নামে এক ঘনিষ্ট বন্ধুর নিকট দেখা করতে যায় ।

সেখান থেকে দুই বন্ধু এক মোটরসাইকেল যোগে রাত অনুমান পৌনে ৮টার দিকে গোয়ালদাহ বাজারের উদ্দেশ্যে যাত্রা করে । পথিমধ্যে দ্বারিয়াপুর দিয়ের পাড়া মাদ্রাসা মোড় নামক স্থানে পৌছালে শাওন বিশ্বাস গাড়ীর নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা খায় ।

গাছের সাথে গাড়ীটি ধাক্কা খেয়ে ডুমড়ে-মুচড়ে যায় এবং গাড়ীর চালক শাওন ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। এসময় গাড়ীর অপর আরোহী শাওনের বন্ধু, দ্বারিয়াপুর গ্রামের লিটন মোল্লার পুত্র লিমন মোল্লা (২১) মারাত্বক আহত হয় । আহত লিমনকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে ।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,উঠতি বয়সি ছেলেদের মোটরসাইকেলের গতি সব সময় বেশি পরিলক্ষিত হয় । সম্ভবতঃ গাড়ীর গতি উর্ধ্বমুখী থাকায় মোড় ঘুরতে গিয়েই গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনা কবলিত হয়ে তার মৃত্যু ঘটতে পারে।