ধামরাইয়ে শিক্ষা সফরের গাড়ীর সাথে কার্ভাড ভ্যানের মুখোমুখি সংর্ঘষে আহত ৩১।

ঢাকা ধামরাইয়ে শ্রীরামপুর এলাকায় কার্ভাড ভ্যানের সাথে পিকনিকের বাসের সাথে সংর্ঘষে বাসটি পল্টি খেয়ে খাদে পড়ে পাটগ্রাম সরকারী অনাথ বন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষকসহ ৩০ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।
আজ মঙ্গলবার (৯ এপ্রলি) সকাল ১২ ঘটিকার সময় ঢাকা-আরিচা মহাসড়কে শ্রীরামপুর এলাকায় এ র্দুঘটনাটি ঘটে।

এই ব্যাপারে প্রত্যক্ষর্দশীরা জানান, আজ সকালে পাটগ্রাম অনাথ বন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষা সফরের উদ্দেশ্য হরিরামপুর থেকে বাসযোগে ধামরাই সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকায় পৌছালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কার্ভাডভ্যান শিক্ষা সফরের বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে বাসটি পল্টি খেয়ে রাস্তার উত্তর পাশে খাদের মধ্যে পড়ে গিয়ে একজন শিক্ষক সহ ৩০জন শিক্ষার্থী গুরুতর আহত হয়। তাদের ডাক চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে আহতদরে উদ্ধার করে শ্রীরামপুর মমতাজ বদরুদ্দিন জেনারেল হাসপাতালে র্ভতি করা হয়।

এ ব্যাপারে গোলড়া হাইওয়ে থানার (ওসি) মোঃ লুৎফর রহমান জানান, সকাল ১২ ঘটকিার সময় ধামরাই শ্রীরামপুর এলাকায় একটি শিক্ষা সফরের ভিলেজ লাইন বাসটির সাথে মুখোমুখি সংর্ঘষে বাসটি খাদে পড়ে একজন শিক্ষকসহ ৩০ শিক্ষার্থী আহত হয়। এদের মধ্যে আবুল হাসনাত সোয়াদকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্ররেণ করা হয়।