শুলিয়ায় দুস্থদের মাঝে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দুস্থদের মাঝে ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।শুক্রবার বিকেলে আশুলিয়ার বগাবাজার এলাকায় অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এসময় সামাজিক দূরত্ব বাজায় রেখে পাঁচ শতাধিক অসহায়, প্রতিবন্ধী, ভিক্ষুক ও দুস্থ মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- রান্না করা খিচুরি, ছোলা, খেজুর, মুড়ি, টমেটো, ঢেঁড়শ, মিষ্টি কুমড়া, বেগুন, পটল, কাঁচা মরিচসহ নিত্যপ্রয়োজণীয় পণ্যদ্রব্য।

আশুলিয়া থানা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ উদ্যোগে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি মো: সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, ছাত্রলীগ নেতা শাহিন চৌধুরী দ্বীপসহ স্থানীয় নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এরআগে, সাভার বাজার বাসস্ট্যান্ড ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এদিকে ত্রাণ সহায়তা পেয়ে ছাত্রলীগ নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকার হত দরিদ্ররা।