সিঙ্গাইরের জামির্ত্তা ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজু নিজ অর্থায়নে তেইশ শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ (ভিডিও)

Loading

নিজস্ব প্রতিবেদক : মানিকগঞ্জের সিঙ্গাইরের জামির্ত্তা ইউনিয়নের চেয়ারম্যান মো: আব্দুল হালিম রাজু ও তার পরিবারের ব্যক্তিগত তহবিল থেকে জামির্ত্তা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন তেইশ শত হত দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজু ।

আজ শনিবার দুপুরে মানিকগঞ্জের সিঙ্গাইরের জামির্ত্তা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চন্দনপুর ও ডাউটিয়া এলাকায়  দুইশত পঞ্চশ টি পরিবারে মাঝে এ ত্রাণ বিতরণ করা হয় ।

তিনি জানান, করোনা সংকটে জামির্ত্তা ইউনিয়নের বিভিন্ন এলাকার অনেক শ্রমজীবী মানুষ বেকার হয়ে পড়েছে । ইতি মধ্য আমি ২৩০০ পরিবারের মাঝে ত্রাণ দিয়েছি , এ অবস্থায় কোন নাগরিককে যাতে না খেয়ে জীবনযাপন করতে না হয়, সেজন্য আমার ব্যক্তিগত ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত আছে ।

জামির্ত্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম রাজু আরো জানান, আমার ইউনিয়নে দিনমজুর ও খেটে খাওয়া মানুষের সংখ্যা অনেক বেশি তাই নিজ উদ্যোগে প্রতিটি পরিবারকে ৫ কেজি চালের সাথে ডাল, তেল, লবণ ও আলু দিচ্ছেন , কর্মহীন দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে ।

অনেকেই আছেন হয়তো লজ্জায় ত্রাণ নিচ্ছেন না , তাহাদের প্রতি অনুরোধ তাহারা আমাকে শুদু কষ্ট করে একটি বার মোবাইলে কল দিয়ে জানাবেন । আমি রাতের আঁধারে তাহার বাড়িতে খাবার পোঁছে দিবো ।

এ সময় উপস্থিত ছিলেন , জামির্ত্তা ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজু , জনাব ইদ্রিস আলী , মোঃ জুবায়ের হোসেন , মোঃ নাজিম উদ্দিন, মোঃ আনোয়ার হোসেন সহ ৩নং ওয়ার্ডে সকল সম্মানিত ব্যক্তি বর্গ ।