সুন্দরগঞ্জে কাঠগড়া দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের কাটগড়া দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৬ সালের এসএসসি পরিক্ষার্থীদের উদ্দ্যেগে কাটগড়া স্কুল হলরুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বন্ধু গ্রুপের সদস্য রনি বলেন, দীর্ঘদিন যাদের সাথে ফেসইবুক বা মোবাইলে বন্ধুত্বের কথা বলাবলি হয়েছে, এবার সামনাসামনি তাদের দেখবো। এক যুগের বেশি হলো হঠাৎ ফেলে আসা স্কুল কলেজ জীবন যেন আমাদের কাছে এখন রঙিন আলোয় উদ্ভাসিত হচ্ছে এ ইফতার মাহফিলের মাধ্যমে ও সব দূরত্বের অবসান ঘটবে ।

আয়োজক সোহানুর রহমান সুজন ও তারেক বলেন,আগামী বছর আরও বড় জাঁকজমক আয়োজনে সব বন্ধুদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজনের কথা ভাবছি আমরা।যাতে করে প্রতিবছরে কমপক্ষে একবার হলেও প্রতিটি বন্ধুদের দেখা হওয়ার সুযোগ হয়।

ইফতার মাহফিলের অন্যতম আয়োজক রমজানুল ইসলাম রন্জু বলেন, এবছর শুরুতে খুব সামান্য কয়েকজন বন্ধু মিলে যখন পরিকল্পনাটি করছিলাম, তখন ভাবতেও পারিনি এত সাড়া পাবো।আজ ইফতার মাহফিলে সবার উপস্থিতি দেখে মন আনন্দ মেতে উঠল।

বামনডাঙ্গা শিশু নিকেতন এন্ড মডেল হাই স্কুলের সহকারী শিক্ষক সোহানুর রহমান সুজন বলেন,আমাদের মধ্যে অনেকেই পেশাগত জীবনে পরিচিত লাভ করেছে কিন্তু আমরা যে একই সাথে একই ব্যাচে পড়াশুনা করেছি, তা কখনও বুঝতামই না এখানে না এলে।

বন্ধু গ্রুপের সদস্য রানা ইসলাম বলেন,কাটগড়া দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করেছি কিন্তু সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আমাদের সাথের অসংখ্য শিক্ষার্থী আছে, যাদের সঙ্গে দীর্ঘদিন থেকে কথা হয়নি দেখা হয়নি এটা সত্যি দারুণ এক ব্যাপার তাদের সঙ্গে দেখা হবে।