সুন্দরগঞ্জে বন্যাদুর্গতদের মাঝে এমপি শামীমের ত্রাণ বিতরণ

এনামুল হক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে নৌকা যোগে বন্যাদুর্গতদের মাঝে স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী ত্রাণ বিতরণ করেছেন।

মঙ্গলবার (২৮ জুলাই) উপজেলার হরিপুর ইউনিয়নের গুচ্ছ গ্রাম, চরিতাবাড়ি, কানিচরিতাবাড়ি, কারেন্ট বাজার, মোল্লারপাড়সহ ৮ স্থানে এক হাজার বানভাসি পরিবারের মাঝে ৫ কেজি চাল ও দুই কেজি করে চিড়া বিতরণ করেন এমপি। এমপির ব্যক্তিগত তহবিল থেকে এ ত্রাণ বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী লুতফুল হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা খাদেমুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী খোকন রানা, হরিপুর ইউপি চেয়ারম্যান নাফিউল ইসলাম, কৃষক পার্টির উপজেলা সভাপতি গোলাম মোস্তফা, যুব সংহতির সভাপতি রেজাউল ইসলাম রানা, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি সরোয়ার হোসেন বাবু, ছাত্র সমাজ সভাপতি শাহ সুলতান সরকার সুজনসহ জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী জানান, ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ৭ ইউনিয়নের বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।