মাগুরায় ৯৭৫ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার জাগলা উত্তর পাড়া গ্রাম থেকে শনিবার রাতে মাগুরার থানা পুলিশ আব্দুর রাজ্জাক রাজা (৫৫) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ৯’শ ৭৫ পিচ ইয়াবাসহ আটক করেছে। সে ওই গ্রামের হারুন অর রশিদের ছেলে। মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন মন্ডল জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, আব্দুর রাজ্জাক রাজা নামে এক ব্যক্তি কক্সবাজার থেকে বিমান যোগে যশোর হয়ে ইয়াবার একটি বড় চালান তার বাড়িতে আসবে। এ সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম তার বাড়ির সামনে টহলরত অবস্থায় রাত অনুমান ১২টার দিকে তার কাছে থাকা ৯’শ ৭৫ পিচ ইয়াবাসহ তাকে আটক করে।

আটককৃত রাজ্জাক জানায়, সে ২০১৯ সাল থেকে ইয়াবার ব্যবসা করে আসছে। প্রতি মাসে ২ বার কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসতো। এ সময় তার সহযোগি হিসেবে কাজ করতো যশোরের রাহেলাপুর গ্রামের শামীম।

উল্লেখ্য, আব্দুর রাজ্জাক রাজা এক সময় বিমান বাহিনীতে চাকরি করত। কর্মরত অবস্থায় আর্থিক দূর্নীতির দায়ে চাকরিচ্যুত হয়ে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মাগুরা সদর থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।