ধামরাইয়ে পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনমূলক উদ্যোগ।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাই পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলী এলাকার সকল যুবকদের নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনমূলক উদ্যোগ গ্রহন করেছেন। আজ রবিবার সকাল থেকে এলাকার সকল যুবকদের নিয়ে কাউন্সিলর মোঃ আলী তার নিজ ওয়ার্ডের সকল রাস্তার ময়লা পরিস্কার করে জীবাণুনাশ করতে পানির সাথে ব্লিচিং পাউডার মিশিয়ে এক হাজার লিটারের পানির ট্যাংকি দিয়ে মহল্লার সকল রাস্তায় ও বাড়ি বাড়ি গিয়ে জীবানুনাশুক স্প্রে করে। সাথে কয়েকশত মাক্স ও হ্যান্ড গ্লাভস বিতরণ করে, ওয়ার্ডর বিভিন্ন জায়গায় পানির ট্যাংক বসিয়ে হাত ধৌত ও শরিলে স্প্রে ছিটিয়ে জীবাণু মুক্ত করতে কাজ করে যাচ্ছে তারা।

এ সময় ধামরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ধামরাই পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলী বলেন বিশ্বব্যাপী মহামারী আকারে ধারণ করা করোনা ভাইরাস থেকে সচেতন থাকার জন্য নিজেদের ও এলাকাবাসীর সুরক্ষায় এই উদ্যোগ গ্রাহণ করেছি এলাকার সকল যুবকদের নিয়ে।

এ সময় স্বেচ্ছাসেবিদের মধ্যে ছিলেন মোঃ হারুন, মোঃ বাতেন, মধু পাল, মোঃ রিপন, মোঃ সোহেল, মোঃ সাজিদ, মোঃ আয়নাল সহ আরো অনেকেই। কাউন্সিলরের এই মহৎ উদ্যোগকে মহল্লার সকলেই একটি ভালো উদ্যোগ বলে জানান এবং মহল্লার সকলের উপকার হবে বলেও জানান।