চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮২ মাদকদ্রব্য উদ্ধার ।

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮২ মাদকদ্রব্য উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ জেলায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে জেলার বিভিন্ন স্থান থেকে মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ বিভিন্ন মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আরো ৮২জনকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে উদ্ধার করা হয়েছে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য্য। এর আগে গত বৃহস্পতিবার রাতে ১২৩জনকে গ্রেপ্তার করা হয়।

সদর থানার অফিসার ইন চার্জ (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, শুক্রবার সকাল থেকে দিবগত রাতে সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী ও বিভিন্ন মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিসহ ২৫জনকে গ্রেপ্তার করা গয়েছে। তাদের মধ্যে ৭০ পিচ ইয়াবাসহ নয়াগোলা এলাকার আয়েশা নামের এক নারী ও ২০ গ্রাম গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে শিবগঞ্জ থানা পুলিশ জানায়, মাদক ব্যবসা ও মাদক সেবন এবং গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৩৪জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অপর দিকে গোমস্তাপুর থানার অফিসার ইন চার্জ মো. জসিম উদ্দিন জানান, ১১০ গ্রাম গাঁজাসহ ২জন, গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ২জন ও মাদক সেবনকারী ৪জনসহ ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে নাচোল থানার অফিসার ইন চার্জ জৌধুরী জোবায়ের আহমেদ জানান, নাচোল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩জন মাদক সেবনকারী ও ৭জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়া ভোলাহাট থানার অফিসার ইন চার্জ নাসির উদ্দিন মন্ডল জানান, বৃহস্পতিবার ২৪ ঘণ্টায় উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ও সেবনকারী ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতদের গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে সংশ্লিষ্ট থানার এসব কর্মকর্তা জানিয়েছেন।