ঠাকুরগাঁওয়েনদর রাণীশংকৈলে চাঞ্চল্যকর আসাদুল হত্যা মামলার মূল দু’ আসামী গ্রেফতার।

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চাঞ্চল্যকর আসাদুল হত্যা মামলার মূল দু’আসামি রাজু(২২) ও নূর আলম(২৫)কে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের গত ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার জেলা জেলহাজতে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় সিনিয়র সহকারি পুলিশ সুপার, রাণীশংকৈল সার্কেল এর নেতৃত্বে অফিসার ইনচার্জ রাণীশংকৈল থানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই খাজিম উদ্দীনসহ থানার অন্যান্য কর্মকর্তা ও ফোর্স সমন্বয়ে গোপন তথ্যের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রাণীশংকৈল থানার মামলা নং-০৬, তারিখ- ০৫/০৮/২০২১খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড এর মূল পরিকল্পনাকারি তদন্তে প্রাপ্ত সন্দেহভাজন আসামি ০১। মোঃ রাজু আহম্মেদ (২২) পিতা-মোঃ আব্দুল খালেক, মাতা-মোছাঃ জহুরা খাতুন, সাং-উপদইল ফকিরগঞ্জহাট, পোষ্ট-হরসুয়া সেনগাঁও, থানা-পীরগঞ্জ, জেলা-ঠাকুরগাঁও’কে গত ইং ০৭/০৯/২০২১ তারিখ রাত্রী অনুমান ২০:৩৫ ঘটিকায় গাজীপুর জেলার শ্রীপুর থানার কেওয়া দক্ষিনখন্ড গারোপাড়া গ্রামের রুবেল হোসেন এর অটো গ্যারেজ এর ভিতর থেকে গ্রেফতার করা হয়।

উক্ত আসামিকে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মতে অপর সন্দেভাজন আসামি ০২। মোঃ নুর আলম (২৫), পিতা-মোঃ আব্দুর রহমান, মাতা-মোছাঃ নুর বানু বেগম, সাং-দানাজপুর, থানা-পীরগঞ্জ, জেলা-ঠাকুরগাঁও’কে গত ইং ০৮/০৯/২০২১ তারিখ দুপুর অনুমান ১৪:৩০ ঘটিকার সময় ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার গোদাগাড়ি বাজার থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদেরকে গত ইং ০৯/০৯/’২১ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাতে জেলার পীরগঞ্জ উপজেলার বীরহোলি গ্রামের জুমার উদ্দিনর ছেলে আসাদুল (৩০)কে জবাই করে হত্যার পর লাশ পাশ্ববর্তী রাণীশংকৈল উপজেলার পকম্বা গ্রামের একটি ধানক্ষেতে ফেলে রাখে খুনিরা।

এনিয়ে নিহতের বাবা রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় দু’ই উপজেলায় খুনিদের গ্রেফতারের দাবিতে চাঞ্চল্যের সৃষ্টি হয়।