দুর্যোগ ব্যবস্থাপনা ও এান প্রতিমন্ত্রী হওয়ায় ঢাকার ১৯ ডাঃ মো : এনামুর রহমান এম,পি কে বিশাল গনসংবর্ধনা।

ঢাকার ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নে আজ শনিবার ৬ এপ্রিল কাওয়াখোল মাটে এক বিশাল গনসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মনোনিত হওয়ায় ডাঃ এনামুর রহমানের এম পি কে গন সংবর্ধনা দেওয়া হয় মিতালি সংসদ প্ক্ষ থেকে।প্রধান অতিথী হিসাবে উপস্হিত ছিলেন ঢাকা জেলার আওয়ামীলীগের সভাপতি,ঢাকা ২০ ধামরাইয়ের সংসদ সদস্য বীর মুক্তিয়োদ্বা আলহাজ¦ বেনজির আহমেদ।সভাপতিত্ব করেন মিতালী সংসদ ও প্রশিকা মানবিক উন্নয়ন কেদ্রের প্রধান নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম । মাননীয় ত্রাণ প্রতিমন্ত্রী তার বক্ত্যবে বলেন গ্রাম হবে শহর পাচঁ বছরে হবে ৫০ বছরের উন্নয়ন।

উক্ত অনুষ্ঠানে প্রশিকা মানব উন্নয়েন কেন্দ্রের সি. ও . সিরাজুল ইসলাম। কেন্দ্রীয় ব্যবস্থাপক আমিনুল ইসলাম শাহীন, এরিয়া ম্যানেজার জিল্লুর রহমান বিশ্বাস,সমনয়কারী সিবু কান্তী দাস ও কর্মকর্তা ও কর্মচারী বিন্দ তারা একটি স্টলের মাধ্যমে মাদক বিরধী লিফলেট বিতরন প্রচারনা চালায়।তারা বলে মাদকে না বলুন মাদক মুক্ত সম্জ গড়–ন,মাদক একটি অভিশাপ মাদক করে সর্বনাশ। সবাই হলে সচেতন মাদক হবে নিয়ন্ত্রন।সমাজ সচেতনতায় বিশাল ভুমিকা রাখেন প্রশিকা মানব উন্নয়েন কেন্দ্রে। মাদকে না বলি,

মাদক দ্রব্য হলো একটি ভেষজ দ্রব্য যা ব্যবহারে বা প্রয়োগে মানবদেহে মস্তিকজাত সংজ্ঞাবহ সংবেদন হ্রাসপায় এবং বেদনাবোধ কমায় বা বন্ধ করে।

মাদক সমস্যা বাংলাদেশের অন্যতম জাতীয় সমস্যায় পরিনত হয়েছে।বর্তমানে বাংলাদেশের মাদকাসক্তের সংখ্যা ৭০ লক্ষ।যার অধিকাংশ শিক্ষিত তরুন -তরুণী। এসব তরুণ- তরুণীদের অধিকাংশই প্রথম দিকে বন্দুদের পল্লায় পড়ে ধুপপানে অভ্যাস্ত হয়ে এক সময় মাদকের দিকে ঝুঁকে পড়ে।