ধামরাইয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।

মোঃ সম্রাট আলাউদ্দিন , (ধামরাই প্রতিনিধি)ঃ “মুজিব বর্ষের মূলমন্ত্র- কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই প্রতিপাদ্য সামনে রেখে ধামরাই কমিউনিটি পুলিশিং সেল এর আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) দুপুরে ধামরাই পৌর শহরের মন্নু কমিনিটি সেন্টারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ধামরাই থানা অফিসার ইনচার্জ দিপক চন্দ্র সাহার সঞ্চালনায় ও ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার বিপিএম,পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এসময় ধামরাই পৌর আওয়মীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা কে ক্রেষ্ট প্রদান করেন ও ঢাকা জেলার মধ্যে সোমভাগ ইউনিয়ন কমিনিটি পুলিশিং কমেটির সভাপতি ও সোমভাগ ইউপি চেয়ারম্যান মোঃ আজাহার তাদের কার্যকর্মে প্রশংনীয় সেরা সেবাদান করায় তাকে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

আরো বক্তব্য রাখেন ধামরাই উপজেলা কমিনিটি পুলিশিং সেল এর সভাপতি ও সজাগ এর পরিচালক আব্দুর মতিন,ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড- সোহানা জেসমিন মুক্তা,অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান।

উপস্থিত ছিলেন পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সাহেব আলী,বালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আহামদ হোসেন,সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু,সুয়াপুর ইউপি চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান সোহরাব,সুতিপাড়া ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রাজা,যাদবপুর ইউপি (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আইয়ূব আলী এছাক প্রমুখ।