ধামরাইয়ে ভিটমিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন, চলবে দুই সাপ্তাহ ব্যাপি।

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে ভিটমিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। ৬ মাস থেকে ৫ বছরের শিশুদের খাওয়ানো হবে এই ভিটামিন-এ ক্যাপসুল। ৫ জুন থেকে ১৯ জুন পর্যন্ত দুই সাপ্তাহ ব্যাপি এই ক্যাপসুল খায়ানো হবে।

শনিবার (৬ মে) সকাল ১১ টার দিকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিটামিন-এ ক্যাপসুল খায়ানোর উদ্ভোধন করা হয়। ভিটমিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, পৌর মেয়র গোলাম কবির মোল্লা,আবাসিক মেডিকেল অফিসার ডা.আহমেদুল হক তিতাস সহ আরও অনেকেই।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা বলেন, ৬ মাস থেকে ৫ বছরের সকল শিশুকে এই টিকা খাওয়ানো হবে। আশা করি কোন শিশু বাদ পরবে না। ধামরাই উপজেলার প্রতিটি কমিউনিটি ক্লিনিক ও টিকা কেন্দ্রে এই ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হবে। তার পরেও আমরা বাড়িতে বাড়িতে খোঁজ নেবো। আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদুল হক তিতাস