ধামরাইয়ে মাদক সম্রাট কালাচাঁন ইয়াবাসহ আটক।

ঢাকার ধামরাইয়ে উত্তর হাতকোড়া এলাকা থেকে মাদক সম্রাট মোঃ কালাচাঁনকে (৪৫) মাদক ৫২ পিছ ইয়াবাসহ আটক করেছে ধামরাই থানা পুলিশ এবং সে আরেকটি মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি।

শুক্রবার (২৫জানুয়ারী) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উত্তর হাতকোড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।আটককৃত কালাচাঁনের বাড়ী ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের উত্তর হাতকোড়া গ্রামের মৃত কপিল উদ্দিনের ছেলে।এই ব্যাপারে এলাকাবাসি জানান, কালাচাঁন এলাকায় মাদক ব্যাবসা করে এলাকার যুবসমাজকে ধংশের দিকে নিয়ে যাচ্ছে।

পুলিশ কালাচাঁনকে ধরে কোটে চালান দেয় , কিন্তু কিছু দিন পর জামিনে এসে কালাচাঁন আবার সেই ইয়াবা ব্যাবসা করে। এর আগে কালাচাঁনের বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা রয়েছে বলে জানান পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক ( এ এস আই) মোঃ শামীম হোসেন। তাই এলাকা বাসির দাবি সেযেন জেল থেকে সহজে ছাড়া না পায়।

এ ব্যাপারে কাওয়ালীপাড়া পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক ( এ এস আই) মোঃ শামীম হোসেন জানান , গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কালাচাঁন ইয়াবা বিক্রি করতেছে। তখন সাথে সাথে ঐ এলাকায় দ্রুত পৌছিয়ে ৫২পিচ ইয়াবাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসি । সে আরেকটি মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি । আজ সকালে তার বিরুদ্ধে ৫২পিচ ইাবাসহ একটি মামলা দিয়ে কোটে প্রেরণ করা হয়েছে।