ধামরাইয়ে সততা স্টোর উদ্বোধন।

মো: সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাই উপজেলায় শিক্ষার্থীদের জন্য একটি ‘সততা স্টোর’ উদ্বোধন করা হয়েছে। প্রত্যাশা আদর্শ উচ্চ বিদ্যালয়ে ধামরাই দুর্নীতি প্রতিরোধ কমিটি এটি চালু করেছে।

সোমবার (৮ জুলাই) বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের সভাপতি ও বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহম্মদ হোসেন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনে উপ-পরিচালক মোহাম্মদ ইব্রাহিম তিনি বলেন, সততা স্টোর শিক্ষার্থীদের সততার শিক্ষা দেবে।

ভবিষ্যতে দুর্নীতিমুক্ত দেশ গড়তে এসব শিক্ষার্থী ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্তকরেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, ধামরাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডা: বোরহান উদ্দিন, ধামরাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, ধামরাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আলতাফ হোসেন, ধামরাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও সি এন এন বাংলা টিভি ধামরাই প্রতিনিধি রাজন আহমেদ প্রমুখ

প্রসঙ্গত, বিদ্যালয়টিতে স্থাপিত ‘সততা স্টোর’ শিক্ষার্থীদের জন্য নানা জাতীয় টিফিন-কেক, বিস্কুট চানাচুর, লজেন্স এবং খাতা, কলম, পেন্সিল, রাখা হয়েছে। প্রতিটি দ্রব্যের গায়ে মূল্য লেখা রয়েছে। শিক্ষার্থীরা পছন্দমাফিক দ্রব্য কিনবে এবং সততার সাথে বাক্সে টাকা রেখে যাবে। এতে শিক্ষর্থীরা ছাত্র জীবন থেকেই সততার সাথে কাজ করতে অভ্যস্ত হবে।

এর পর উপস্থিত সবাই দুর্নীতি প্রতিরোধে শপথ নেন।