ধামরাই ফোর্ডনগর সেতুটিতে যানজট তৈরি হওয়ায় ব্যাপক ক্ষতির মুখে সাধারন জনগণ ।

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) বাংলাদেশে বিভিন্ন মহাসড়কগুলোতে যানজট নতুন কিছু নয়। দিনের পর দিন এসব যানজটে ভোগান্তিও অনেক। যাত্রা শুরুর পর কখন গন্তব্যে পৌঁছবেন তার কোন নিশ্চয়তা নেই। সাম্প্রতিককালে সাভার টু ধামরাই ফোর্ড নগর সেতুটি ঘন ঘন যানজট তৈরি হওয়ায় ব্যাপক ক্ষতির মুখে পড়েছেন সাধারণ মানুষ সহ সকলেই।

সাভার বংশী নদীর ওপর নির্মিত ফোর্ড নগর সেতুটি ধামরাই এবং সাভারের মধ্যে সংযোগ স্থাপনকারী হিসেবে পরিচিত হলেও সেতুটি এখন ধামরাইবাসীর জন্য উদ্বেগ-উৎকণ্ঠা ও বিরক্তিকর পরিস্থিতির সৃষ্টি করেছে।যদিও জনগণের যাতায়াত সুবিধার জন্য সেতুটি নির্মিত হয়েছে কিন্তু বেশিরভাগ সুবিধা নিচ্ছে সাভার নামা বাজারের ব্যবসায়ীরা।

তারা ট্রাক দিয়ে রাস্তা দখল করে মালামাল ওঠানামা করায়।অসুস্থ রোগী কিংবা শিক্ষার্থীদের ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় যানজটে দাঁড়িয়ে থাকতে হয়।পায়ে হেঁটে চলাচল করার মতো ফাঁকা জায়গাটুকু মাঝে মাঝে থাকেনা ।জনগণের যাতায়াত নির্বিঘ্ন করার জন‍্য সাধারণ জনগন জনপ্রতিনিধি ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

যতদূর চোখ যায় ট্রাক লরিসহ যানবাহন ঠায় দাঁড়িয়ে মহাসড়কে। এগুনোর কোন উপায়ই নেই।

সাধারণ মানুষের ভোগান্তি চরমে। যানজটে আটকে থাকা পণ্যবাহী যানবাহনগুলোর চালকেরা ও সময়মত ট্রিপ শেষ করতে না পারা নিয়ে মহা দুঃশ্চিন্তায়। এক নারী যাত্রী জানালেন বাধ্য হয়ে আমাদেরও অপেক্ষায় থাকতে হয়। জরুরি প্রয়োজন ও সারা যায় না।”