ধামরাই ৮টি তাজা ককটেল বোমাসহ ৭টি পেট্রোল বোমা উদ্ধার।

ঢাকার ধামরাইয়ে ঐতিহ্যবাহী কালামপুর বাজারের ফারুক ট্রেডার্স এর ৩ তলা ভবন থেকে কয়েকটি পেট্রোল বোমাসহ বিপুল পরিমান ককটেল উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ধামরাই থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ফ্রেবূয়ারী) দিনগত রাত ১০ ঘটিকার সময় ধামরাই উপজেলার কালামপুর বাজারের ফারুক ট্রেডার্স ভবনের তিতৃীয় তলা থেকে পেট্রোল বোমাসহ ককটেল উদ্ধার করা হয়। তবে দোকান মালিক ফারুক ও সেলিম সাংবাদিকের উপস্থিতি টেরপেয়ে দোকান ছেড়ে গা-ডাকা দেয়।

এই ব্যাপারে ফারুক ট্রেডাসের ম্যানেজার বলেন, দোকানের মালিক মোঃ ফারুক হোসেন দোকানের কাজ শেষ করে ভবনের তিন তলা বাথরোমে যাওয়ার জন্য আসলে একটি বাজারের ব্যাগ দেখতে পেয়ে আমাদের ডাক দেয় তখন আমি ও আমার সাথে ফারুক ভাইয়ের ভাই সেলিমসহ চার পাঁচজন উপরে গিয়ে দেখি একটি ব্যাগের মধ্যে অনেক গুলি পেট্রোল বোমাসহ ককটেল দেখে সাথে সাথে থানায় ও ফায়ার সার্ভিস ও পুলিশকে মোবাইলে ফোন দেয়।

পরে পুলিশ ও ফাযার সার্ভিসের লোক এসে বোমাগুলি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ ও ফায়ার-সার্ভিস সুত্রে জানাযায়, উপজেলার ঐতিহ্যবাহী কালামপুর বাজারে ফারুক ট্রেডার্স এর ৩ তলা ভবনের রডে সাথে ঝুলানো অবস্থায় ব্যাগের মধ্যে পেট্রোল বোমাসহ ককটেল আছে এমন সংবাদের ভিক্তিতে ফায়ার সার্ভিসের অফিসার মোঃ সাহেব আলী ও ধামরাই থানার এস আই আবু সাঈদ পিয়ালসহ কয়েকজন পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাগের মধ্যে পেট্রোল বোমা ও ককটেল একটি ব্যাগের ভিতরে দেখতে পায়।পরে থানা পুলিশ ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তায় ৮টি ককটেল ও ৭টি পেট্রোল বোমা উদ্ধার করে।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। তবে এগুলো কে কি উদ্দেশ্যে রেখে গেছে তা তদন্ত করে বের করাসহ তাদের গ্রেফতার করা হবে।