মাগুরার শ্রীপুরে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্রে চাম্পিয়ন মহিলা ফুলবল দলকে সংবর্ধনা প্রদান

আশরাফ হোসেন পল্টু, মাগুরা প্রতিনিধিঃ
মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্রে চাম্পিয়ন ‘মাগুরা মহিলা ফুলবল দল’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মাগুরা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও প্রশাসক পত্নী প্রফেসর ডক্টর নাসরিন আখতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাম্পিয়ন দলের খেলোয়ারদের মাঝে দেড় লক্ষ টাকার চেক, ক্রেস্ট ও ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জুলিয়া সুকায়না, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা সহ জেলা ও উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও উপজেলা চেয়ারম্যান পত্নী নাজমুন নাহার, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মুসাফির নজরুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস।

অনুষ্ঠানে সম্প্রতি বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ রাজশাহী জেলা মহিলা ফুটবল দলকে ২-০ গোলে পরাজিত করে চাম্পিয়ন হওয়া ‘মাগুরা মহিলা ফুলবল দলে’র সদস্যদের হাতে ক্রেস্ট ও ক্রীড়া সামগ্রী তুলে দেওয়া হয়।