সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন যাদুরচর এলাকায় ডিশ ব্যবসায়ী তাইজুলের তান্ডব।

সাভারের তেতুলঝোরা ইউনিয়নের হেমায়েতপুর য়াদুরচর এলাকায় ইয়াবা ব্যবসায়ী তাইজুল ইসলাম এলাকায় আধিপত্য কে কেন্দ্র করে মামুন নামের একজনকে এলোপাথারি মারধোর করে জখম করেছে।

এলাকার মানুষের অভিযোগ ইয়াবা ব্যবাসায়ি তাজুর ইসলামের আচরনে অতিষ্ঠ এলাকা বাসি।
আজ সমবার দুপুর ১ টার দিকে য়াদুরচর এলাকায় এ ঘটনা ঘটে। এলাকা বাসিজানায় সন্ত্রাসী তাইজুল ইসলাম এলাকায় ডিশ ব্যবসায়ী নামে পরিচিত, তা ছাড়াও তিনি মাদকের সম্রাজ্য গরে তুলেছেন তার এলাকায়। এলাকা বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে পুলিশ সন্ত্রাসী তাইজুল ইসলাম কে গ্রেফতার করলে ও জামিনে এসে আবারও ইয়াবা ব্যবসায় জড়িয়ে পরছেন বলে জানান।

এ ছাড়াও য়াদুরচর এলাকায় ডিশ ব্যবসা একা করায়, এলাকার নিরিহ ভারাটিয়া দের উপর তার ইচ্ছে মতো বিল ও ডিশ সংযোগ এর ৩০০০/৪০০০ টাকা চাপিয়ে দিচ্ছেন। কেউ কোন অভিযোগ করতে পারছেন না তাহায় ভয়ে।

এলাকাবাসীরা আরো জানান আজ দুপুর ১ টার দিকে হাসমত আলীর ছেলে জমির জদ্দিন (৩০) ও তাহার স্ত্রি আঞ্জুয়ারা কে ডিশ বিল বাবদ ৩৫০ টাকা দাবী করলে, তিনি ওই টাকা দিতে অশিকার করলে তাকে এলোপাথাড়ি মার ধোর করতে থাকলে স্থানীয় মামুন নামের একজন বাধা দেওয়ায় তাকে ও এলোপাথাড়ি মারধোর করে ও মাথায় গুরুতর আঘাতে যখম করে। এতে এলাকায় এখন ও উত্তেজনা বিরাজ করছে ।

এলাকা বাসির দাবী দ্রুত মাদক নিরমুল ও সন্ত্রাসী তাইজুল ইসলামকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হোক্।এলাকা বাসির পক্ষথেকে মামলার প্রস্ততি চলছে।