সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে নির্বাচন উপলক্ষে আগাম প্রচারণা

বিপ্লবঃ সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে নির্বাচন উপলক্ষে আগাম প্রচারণা চালাচ্ছেন বর্তমান ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমরের নেতাকর্মীগণ।

চেয়ারম্যান ফখরুল আলম সমর বর্তমানে চিকিৎসার উদ্দেশ্যে দেশের বাইরে অবস্থান করায়। এই প্রচার প্রচারণায় অংশ নেন বিভিন্ন তেতুলঝড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামীলীগের বিভিন্ন অংগসঙ্গঠনের নেতাকর্মীরা।

রবিবার(১৯ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড এলাকায় এই প্রচারণা চালানো হয়।

তেঁতুলঝোড়া ইউনিয়নে সমর চেয়ারম্যানের সময়ে যে সমস্ত উন্নয়ন কার্যক্রম হয়েছে তার ফিরিস্তি সম্বলিত লিফলেট বিতরণ ও জনসংযোগ করা হয়। এ সময় মহল্লায় মহল্লায় ঘুরে বিভিন্ন দোকান ও বাড়িতে প্রচারণা চালানো হয়।

বর্তমানে চেয়ারম্যান সমর চিকিৎসাধীন অবস্থায় ভারতে অবস্থান করছেন বলে জানা যায় । আগামী নির্বাচনে আবারো চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করবেন তিনি।

এ প্রচারণায় অংশ নেন ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার থানা যুবলীগের সাধারন সম্পাদক নাসির আহমেদ, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য শাহ্ আলম, ১নং ওয়ার্ড সদস্য মোঃ মিন্টু মিয়া, ২ নং ওয়ার্ড সদস্য নাজমুল হোসেন, ৭ নং ওয়ার্ড সদস্য আলমাস হোসেন মোল্লা, ৮ নং ওয়ার্ড সদস্য ফিরোজ কাজল ও তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম জুয়েল সহ তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী অঙ্গসংঠনের নেতাকর্মীরা।