সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন বসতবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন

 

সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন বসতবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের বাগবাড়ি ক্লাব মাঠ মোড় ও শ্যামপুর এলাকার আনুমানিক ৩০০ বসতবাড়ীর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কিরেন তিতাসগ্যাস এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ।

সাভার জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম এর নেতৃত্বে পরিচালিত অভিযানে প্রায় এক কিলোমিটার অবৈধ পাইপলাইন ও রাইজার জব্দ করা হয় ।

এ ব্যাপারে প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম বলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নের বাগবাড়ী ও শ্যামপুর এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করা হয়েছে। এখানে একটি অবৈধ চক্র তিতাসের মূল সরবরাহ লাইন থেকে অবৈধ এবং ঝুঁকিপূর্ণ ভাবে নিম্নমানের পাইপ ও ফিটিংস ব্যবহার করে বিভিন্ন বাসাবাড়িতে গ্যাস সংযোগ প্রদান করেছে।
আমরা আজকের অভিযানে আনুমানিক এক কিলোমিটার ব্যাপী তিনশত বাসাবাড়িতে নেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি। অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত পাইপ ও রাইজার জব্দ করা হয়েছে। এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান চলাকালে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ আন্তাজ আলীর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে এসময় আরও উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপণন অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান রুবেল, আব্দুল মান্নান, আমিরুল ইসলাম, সুমন দাশ, সহ-কর্মকর্তা সাকিব বিন আব্দুল হান্নান প্রমুখ সহ তিতাসের কারিগরি টিমের সদস্যগণ।