সাভারে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ।

বিপ্লব,সাভার ঃ নিরাপদ সমাজ গড়ি নারী নির্যাতন বন্ধ করি”এই স্লোগান সামনে রেখে সাভারে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশিং সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে তেঁতুঝোড়া স্কুল ও কলেজ মাঠ প্রাঙ্গনে ঢাকা জেলা পুলিশের আয়োজনে সাভার মডেল থানা ও সাভার ট্যানারী ফাড়ির সম্বনয়ে এ সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে সারা দেশের সাভারেও সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ পরে সমাবেশে উপস্থিত সংশ্লিষ্ট বিট-১৪ এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রণে একটি র‌্যালী বের হয়।র‌্যালীটি তেতুলঝোড়া স্কুল ও কলেজ মাঠ থেকে শুরু হয়ে কয়েকটি সড়ক প্রদক্ষিন কওে একই স্থানে এস শেষ হয়।

উক্ত বিট পুলিশিং সমাবেশে উপস্থিত ছিলেন,সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর,সাভার মডেল থানার অফিসার ইনর্চাজ(ওসি) এফ এম সায়েদ,সাভার ট্যানারী ফাড়ির ইনচার্জ মোঃ জাহেদুল ইসলাম,তেতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ-আলম,তেতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক,সাভার উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম,তেতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন ইমতিয়াজ সহ অনেকে।