সিংগাইরে মানিকগঞ্জ জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

বিপ্লবঃ মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার( ১৯ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় এই মতবিনিময় সভায় সিংগাইর উপজেলা কর্মকর্তা,পৌর মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংবাদকর্মী ও সুশীল সমাজের সাথে মতবিনিময় করেন, মানিকগঞ্জ জেলা প্রশাসক ও মানিকগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল লতিফ ।

এই মতবিনিময় সভায়, সিংগাইরের উন্নয়ন, মাদক, শিক্ষা, খেলার মাঠ, ও মানিকগঞ্জ সিংগাইরে প্রতিনিয়ত রাস্তায় দুর্ঘটনার প্রতিকার নিয়ে আলাপ-আলোচনা করা হয় ।

উক্ত মতবিনিময় সভায়, আরো উপস্থিত ছিলেন, সিংগাইর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা,সিংগাইর উপজেলা পরিষদের মেয়র, আবু নাঈম বাসার, সিংগাইর উপজেলা পরিষদের সকল কর্মকর্তাবৃন্দ । এছাড়াও উপস্থিত ছিলেন ,বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল মাজেদ খান, মোসলেম উদ্দিন চৌকদার, রমজান আলী, দেওয়ান জিন্নাহ লাঠু, শাহদাত হোসেন, মো.জাহিদুল ইসলাম ভুইয়া, আব্দুল হালিম রাজু, শওকত হোসেন বাদল, সাজেদুল আলম স্বাধীন, মিজানুর রহমান মিঠু, মাহাবুবুর রহমান মিঠু, রাজনীতিবিদ ও সুশীল সমাজের পক্ষে সাইদুর ইসলাম ।

এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী ,সিংগাইর উপজেলা প্রেসক্লাবের সভাপতি-এফ এম ফজলুল হক, আবুল কালাম আজাদ বিপ্লব, মোবারক হোসেন, মুকুল হোসেন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

উক্ত মতবিনিময় সভাটি পরিচালনা করেন, সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা ।