সিংগাইর থানার চান্দহর ইউনিয়নের আটিপাড়া এলাকায়, দ্বিতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ(ভিডিও)

বিপ্লবঃ মানিকগঞ্জ জেলা সিংগাইর থানার চান্দহর ইউনিয়নের পাড়াগ্রাম, আটিপাড়া এলাকায়, দ্বিতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে, ওই একই এলাকার খোকন মন্ডলের  বিরুদ্ধে ।

গত ( ৭ সেপ্টেম্বর ) বিকেল আনুমানিক ৫টার দিকে, মানিকগঞ্জ জেলা সিংগাইর থানার চান্দহর ইউনিয়নের পাড়াগ্রাম, আটিপাড়া এলাকার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী উসমি বাড়ির পাশে  একটি ঝাল মুড়ির দোকান থেকে ঝালমুড়ি কিনে বাড়িতে ফেরার পথে ওই একই এলাকার খোকন মন্ডল (৬৫) দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী  উসমি কে জোর করে তার হাতে ধরে নিজ বাড়িতে নিয়ে যায়,এবং জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটায়, এক পর্যায়ে উসমি চিৎকার কেউ না শুনতে পাড়ায়, উসমি খোকন মন্ডল এর বাম হাতে কামড় দিয়ে  ছুটে আসেন নিজ বাড়িতে।

বাড়িতে আসার পর, ব্যথা ও চিৎকার করে  , নিজ চাচিকে খোকন মন্ডল এর অপকর্মের কথা বললে, তার চাচি পার্শ্ববর্তী সবাইকে বিষয়টি অবগত করেন, উসমির মা বাড়িতে না থাকায় তার চাচি দ্রুত ডাক্তারের কাছে উসমিকে নিয়ে যান, এবং ঘটনার সত্যতা খুঁজে পান।

বিষয়টি স্থানীয় পর্যায়ে জানাজানি হলে, একটি মহল মীমাংসা করার পাঁয়তারা চালাতে থাকেন, এমন অবস্থায় (৮ সেপ্টেম্বর) স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক একজন ত্রিপল নাইনে কল দিয়ে, বিষয়টি সিংগাইর থানা পুলিশকে অবগত করলে, শান্তিপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ, খালিদ মনসুর তাৎক্ষণিক পদক্ষেপ নেন এবং ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত খোকন মন্ডল কে গ্রেফতার করতে সক্ষম হয়।

এবিষয়ে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল  ইসলাম মোল্লা বলেন, উসমির মা বাদিহয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন । উসমির শারীরিক পরীক্ষার জন্য নন স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে, এবং আসামি খোকন মন্ডলকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।

স্থানীয়রা আসামির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন ।