সুন্দরগঞ্জে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা শিশু নিকেতন এন্ড মডেল হাই স্কুলের এস.এস.সি পরীক্ষার্থীদের জন্য বিদায় অনুষ্ঠান, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২৮জানুয়ারি সোমবার দুপুরবেলা প্রতিষ্ঠানের চেয়ারম্যান জনাব,মোঃ আবুল কাশেম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর ইন্জিঃকলেজের চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম আল-আমিন।

উক্ত অনুষ্ঠানে বিদায়ী ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, রংপুর ইন্জিঃ কলেজের অধ্যক্ষ জনাব,নিরোধ বরন নাথ, RIT রংপুর কলেজের অধ্যক্ষ জনাব,হান্নান সরকার, বামনডাঙ্গা শিশু নিকেতন এন্ড মডেল হাই স্কুলের পরিচালক জনাব,মোঃ ইনজামাম আযম,বামনডাঙ্গা শিশু নিকেতন এন্ড মডেল হাই স্কুলের সহকারী শিক্ষক জনাব, মোঃ ফারুক হোসেন,বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রি কলেজের প্রভাষক জনাব,আব্দুল্লাহ আল মেহেদী রাসেল, বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জনাব,মোঃ জহুরুল ইসলাম, ও জাহিদুল ইসলাম,সুজন প্রামানিক,সহ উক্ত বিদ্যালয়ের শিক্ষকগণ।উক্ত বিদায় অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ সাকিব, মোছাঃ মৌ সহ আরও অনেকে।

প্রাথামিক শাখার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে পুরুস্কৃত হন জাহিদুল ইসলাম জাহিদ,এবং শ্রেষ্ঠ সমন্বয়ক ও পরিচালক হিসেবে পুরুস্কৃত হন রেজাউল করিম রেজা ।

বিদায়ী পরিক্ষার্থীদের মাঝে পুরস্কার উপকরণ স্কেল, কলম, ক্লিপবোর্ড, জ্যামিতি  বক্স সহ প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন স্কুলের শিক্ষক ও অতিথিবৃন্দ । অতিথি ও শিক্ষকমন্ডলীরা এস.এস.সি পরিক্ষার্থীদের ভালো ফলাফল ও সকলের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া ও মঙ্গল কামনা করেন।