অপহরণের পাঁচ দিন পরে সাভারে তিন বছরের এক শিশুকে উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ

Loading

সাভার,প্রতিনিধিঃ সাভারের ছায়াবিথী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়। এসময় দুই অপহরণকারীকে আটক করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি মিরপুর বিভাগের এডিসি আশরাফুল করিম জানান,গত পাঁচ সেপ্টেম্বর রাজধানীর মিরপুরের শাহআলী মাজারের মহিলা জিয়ারতি গেটের সামনে থেকে তিন বছরের শিশু সাহাদাৎ হোসেনকে অপহরণ করে নিয়ে যান নারী অপহরণ কারী রাশিদা বেগম ও ফাতেমা বেগম। পরে অপহৃত শিশুটিকে সাভারের ছায়াবিথী সোসাইটি এলাকায় একটি বাড়িতে নির্যাতন চালিয়ে আটকে রাখে তারা।

পরে শিশুটির পরিবারের সদস্যরা শাহআলী থানায় শিশু অপহরণের একটি লিখিত অভিযোগ দায়ের করলে শিশুটিকে উদ্ধার করতে মাঠে নামেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি মিরপুর বিভাগের এডিসি আশরাফুল করিম। পরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে আজ সাভারের ছায়াবিথী সোসাইটি এলাকায় আবু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী টাঙ্গাইল জেলার ধনবাড়ি থানার শাহবুল মোল্ল্যার স্ত্রী রাশিদা বেগম (৩০), ও ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার ফাতেমা বেগমকে (৩৫) আটক করা হয়। ডিবি পুলিশ বলছে, শিশুটিকে মোটা অংকের টাকার বিনিময়ে শিশু পাচার কারীদের কাছে বিক্রি করার চেষ্টা করছিলো অপহরণকারী।

ডিবি পুলিশ আরও জানায়, ওই নারী অপহরণকারীদের বিরুদ্ধে শাহআলী এলাকায় আরও অনেক শিশুকে অপহরণের অভিযোগে থানায় তার বিরুদ্ধে মামলা চলমান রয়েছে।

ডিবি মিরপুর বিভাগের এডিসি আশরাফুল করিম আরও জানান অপহরণকারীদের বিরুদ্ধে সংশ্রিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে অপহৃত শিশুটিকে জীবিত পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অপহৃত শিশুটির পরিবারের সদস্যরা।