অপহৃত রুবেল মিয়াকে ৩২ ঘণ্টা পরগাজীপুর চান্দিনা চৌরাস্তা থেকে উদ্ধার-চক্রের দুই সদস্যকে আটক

Loading

নিজস্ব প্রতিবেদকঃ অপহরণ করে মুক্তিপণ চাওয়ার ৩২ ঘণ্টা পর অপহৃত রুবেল মিয়াকে গাজীপুর চান্দিনা চৌরাস্তা থেকে উদ্ধার করেছে নেত্রকোনার ডিবি পুলিশ। অপহরণের সাথে জড়িত অপহরণ চক্রের দুই সদস্যকে আটক হয়েছেন ।

ঈদের ছুটি শেষে গত রোববার বিকেলে সে বাসযোগে ঢাকায় ফেরার পথে বাসের মধ্যেই অপহরণ চক্রের দুই মেয়ে তার সাথে পরিচয় হয়। তারা তাকে ভাইয়ের মতো দেখতে বলে আলাপ আলোচনার মাধ্যমে তার সাথে সখ্যতা গড়ে তুলে গাজীপুর চান্দিনা চৌরাস্তায় নিয়ে যায়। সেখানে রুবেলকে মারধর করে তার বাবার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

নেত্রকোনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম বুধবার (১২ জুন) বেলা ২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

তিনি জানান, জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের হাপানিয়া গ্রামের কৃষক মো. আব্দুল্লাহর ছেলে রুবেল মিয়া সিঙ্গাপুর যাওয়ার জন্য ঢাকার একটি ট্রেনিং সেন্টারে সিলিং বোর্ড তৈরির তিন মাসের প্রশিক্ষণ নিচ্ছিল।

রুবেলের বাবা আব্দুল্লাহ সোমবার সকালে নেত্রকোনা পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন। পরে ডিবি পুলিশের একটি টিম মুক্তিপণের টাকা নিয়ে গত মঙ্গলবার চান্দিনা চৌরাস্তায় পৌঁছে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অপহরণ চক্রের দুই সদস্যকে আটক করে।

আটককৃতরা হচ্ছে, ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার ছয়আনী নামাপাড়া গ্রামের মৃত সফির উদ্দিনের ছেলে পাভেল মিয়া (২৫) ও পাগলা উপজেলার ডিক্রীভূমি গ্রামের মৃত বুলবুল শেখের ছেলে সুজন উদ্দিন অপু (২৫)।