অর্ধ শতাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে লাইকির ভাইরাল সুজন

Loading

স্টাফ রিপোর্টার: স্বামীর প্রায় অর্ধ শতাধিক নারীর সাথে অবৈধ সম্পর্ক। স্ত্রী এর প্রতিবাদ করায় শারীরিক নির্যাতনের শিকার ও প্রাণ নাশের হুমকির শিকার হয়েছে।

জানা গেছে, পারিবারিক ভাবে ২১ সেপ্টেম্বর ২০২১ সালে তাদের বিয়ে হয়। বিয়ের মাত্র ৬ মাসের মাথায় স্ত্রী জারা হায়াত (২৯) এর কাছ থেকে বিভিন্ন সময় ব্যবসা বা চাকরির নামে অর্থ আত্মসাৎ করেছে স্বামী সুজন সরকার (২৬)। তার পরকীয়া প্রেমের সম্পর্কে জানার পর থেকে স্ত্রী কোনো টাকা পয়সা দিতে রাজি না হলে তাকে দিন রাত মারধর করা হতো।

জারা হায়াত জানান, স্বামীর পরকীয়া সম্পর্কের কারণে সংসারে আশান্তি নেমে আসে। প্রতিবাদ করলেই তার উপর থেকে শুরু হয় মানসিক ও শারীরিক নির্যাতন। সম্প্রতি সুজনের মোবাইল ফোনে প্রায় অর্ধ শতাধিক নারীর সাথে তার খোলামেলা ছবি ও ভিডিও দেখে প্রতিবাদ করে জারা। তারপর থেকে জারা হায়াতের উপর নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেন সুজন। এ নিয়ে স্থানীয়ভাবে মীমাংসা করলেও সুজন সরকার আবারও অবৈধ সম্পর্ক ও স্ত্রীকে নির্যাতন চালিয়ে যায়।

জারা হায়াত বলেন, নির্যাতন সহ্য করতে না পেরে একটা সময় আমি আইনের আশ্রয় নেয় তার বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করি। তিনি উক্ত মামলা তুলে নিতে বলে তার প্রস্তাবে রাজি না হলে গত ২২ মার্চ সকাল ৯ ঘটিকায় ঘরের দরজা বন্ধ করে আমাকে বেধড়ক চড়-ঘুষি ও লাঠি দিয়ে মারধর করতে থাকে এবং আমার প্রাণ নাশের হুমকি দেয়। আমাকে মারধর করে বাড়ি থেকে বেরিয়ে তিনি আমাকে কল করে বলে মামলা তুলে না নিলে আমার বড় ধরনের ক্ষতি করবে।

অভিযুক্ত সুজন সরকার কুমিল্লা দেবিদ্বার থানার মরিচকান্দা গ্রামের সরকার বাড়ির মৃত শফিকুল ইসলামের ছেলে ।

অভিযুক্ত সুজন সরকারের মুঠোফোনটি বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।