আওয়ামীলীগ সরকার মদিনা সনদের আলোকেই দেশ পরিচালনা করছে – মাগুরা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব এ্যাড, সাইফুজ্জামান শিখর ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : রবিবার সকালে মাগুরার শ্রীপুরের মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে আর্থিক অনুদান বিতরণকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব এ্যাড. সাইফুজ্জামান শিখর উপস্থিত মসজিদের সভাপতি,ইমাম ও মুয়াজ্জিনদের উদ্দেশ্যে বলেন, মদিনা সনদের আলোকেই দেশ পরিচালিত হচ্ছে।

এ কারণে মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার দিয়ে সম্মানিত করেছেন। করোনার এ দূর্যোগের সময়ে তিনি সারা দেশের ন্যায় মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ২৭৫ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের কথা বিবেচনা করে মসজিদ প্রতি ৫ হাজার টাকা হারে উপহার দিয়েছেন। রবিবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার মসজিদের সভাপতি,ইমাম ও মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলি ব্যক্ত করেন। তিনি আরোও বলেন, মদিনা সনদের আলোকেই দেশ পরিচালিত হচ্ছে। প্রধানমন্ত্রী দেশের ইমাম ও মুয়াজ্জিনদের জন্য কাজ করে যাচ্ছেন। এ জন্য প্রধানমন্ত্রী ঈদের আগ মূহূর্তে সারা দেশের ইমাম ও মুয়াজ্জিনদের শুভেচ্ছা উপহার দিয়ে সম্মানিত করেছেন।

তবে ঈদের আগে এ অর্থ পাওয়ার কথা থাকলেও ইসলামিক ফাউন্ডেশন মাগুরার পরিচালকের গাফিলতির কারণে তা হয়ে ওঠেনি। একটু বিলম্ভ হলেও এ উপহারটি গ্রহন করে দেশের জন্য কাজ করতে এবং করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য দোয়া করতে ইমামদের প্রতি আহবান করেন।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আর্থিক অনুদান প্রদান করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আক্তারুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কহিনুর জাহান প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২৭৫টি মসজিদের সভাপতি,ইমাম ও মুয়াজ্জিনগণ। একই সময় প্রধান অতিথি মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর ঘুর্নিঝড় আম্পানসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ ৬০টি পরিবারের মাঝে ৬০ বান্ডিল টিন,জনপ্রতি নগদ ৩ হাজার করে টাকা ও ১০ মেট্রিক টন চাল বিতরণ করেন।