ডিঙ্গামানিক ইউনিয়ন বাসীকে শারদীয় শুভেচ্ছা জানালেন-আলহাজ্ব আজিজ সরদার

Loading

এম এ জববার: সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে-ডিঙ্গামানিক বাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন ডিঙ্গামানিক ইউনিয়নের মানবতার ফেরিওয়ালা গরিব,দুঃখী,মেহনতি মানুষের বন্ধু আলহাজ্ব আঃ আজিজ সরদার।

মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয়ের পক্ষ থেকে শরীয়তপুর জেলার ডিঙ্গামানিক ইউনিয়ণ বাসী সকলকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন, আলহাজ্ব আঃ আজিজ সরদার।

তিনি বলেন করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এড়িয়ে সচেতনতার সঙ্গে সামাজিক দূরুত্ব বজায় রেখে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূর্গা পূজা পালনের আহ্বান জানিয়েছেন।

দলের পক্ষে দেশবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে আলহাজ্ব আঃ আজিজ সরদার বিশ্ববাসীর নিরাময় ও সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
তিনি আরো বলেন শারদীয় দূর্গা পূজা সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ অন্যতম বড় উৎসব, খুশি আর আনন্দের বার্তা নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে সমাগত হয় । সনাতন ধর্মাবলম্বীদের সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি বলেন, ‘এবার শারদীয় দূর্গা পূজা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় সনাতন ধর্মাবলম্বীদের সর্ব বৃহৎ উৎসব এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে সামাজিক দূরুত্ব বজায় রেখে শারদীয় দূর্গা পূজা পালনের আহবান জানান। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূর্গা পূজা।

আলহাজ্ব আঃ আজিজ সরদার বলেন, শারদীয় দূর্গা পূজার মহিমান্বিত আহ্বানে শান্তিসুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র, জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে
শারদীয় দূর্গা পূজার খুশি ভাগাভাগি করে নিই। ধর্ম যার যার উৎসব সবার।

পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি— মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নবউদ্যমে এগিয়ে যাক।

উল্লেখ্যঃ আলহাজ্ব আঃ আজিজ সরদার জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ সহ-সভাপতি ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামীলীগ সম্মানীত সদস্য ডিঙ্গামানিক ইউ পি নির্বাচনে আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ও সকলের কাছে দোয়া প্রার্থী।