আশুলিয়ায় শোক দিবসের ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে সুমন আহমেদ ভূঁইয়া ও নুরুল আমিন সরকার এর বিরুদ্ধে।

Loading

সাভার,প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী দেওয়ানের রাজু আহমেদ-এর ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে করা ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

আশুলিয়া থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী দেওয়ান রাজু আহমেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে করা ব্যানার-ফেস্টুন রাতের আধারে সুমন আহমেদ ভূঁইয়া ও নুরুল আমিন সরকারের লোকজন খুলে নিয়ে গেছে।

এ সময় তিনি আরো বলেন, শোক দিবস উপলক্ষে করা ব্যানার-ফেস্টুন আশুলিয়ার নরসিংহপুর হামিম গ্রুপের সামনে ফুটওভার ব্রিজ সহ বিভিন্ন এলাকায় টাঙ্গানো হয়।

পরে প্রতিপক্ষ সুমন আহমেদ ভূঁইয়া এবং নুরুল আমিন সরকার এর লোকজন রাতের আধারে ফেস্টুন ব্যানার গুলো খুলে চুরি করে নিয়ে যায়।

সরেজমিনে গিয়ে দেখা যায় নরসিংপুর হামিম গ্রুপের সামনে ফুটওভার ব্রিজে টাঙ্গানো দেওয়ানের রাজু আহমেদ-এর ১৫ ই আগস্ট শোক দিবসের ব্যানার মুড়িয়ে রেখে এবং তার ব্যানারের উপরে ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মাস্টারের ফেস্টুন ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সুমন আহমেদ ভূঁইয়ার ফেস্টুন টাঙ্গানো হয়েছে।

সুমন আহমেদ ভূঁইয়া উপজেলার ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মাস্টারের ছেলে এবং সে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য।

নুরুল আমিন সরকার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি। এছাড়াও সে বিএনপি’র গাড়ি ভাঙচুরের একাধিক মামলার আসামী কবির সরকারের স্ত্রীর বড় ভাই।
এ সময় দেওয়ান রাজু আহমেদ আরো বলেন, বিএনপি’র গাড়ি ভাঙচুরের ঘটনায় একাধিক মামলার আসামী কবির হোসেন সরকার পিঠ বাঁচাতে সুকৌশলে ডিগবাজি মেরে বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেন।

পরে সে সুযোগ বুঝে টাকার বিনিময় আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক এর পদ বাগিয়ে নেন।