আশুলিয়ায় দুস্থ ও কর্মহীনদের পাশে কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি

Loading

সাভার প্রতিনিধি:: বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কর্মহীন, অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল।

আশুলিয়া থানা ছাত্রদলের আয়োজনে শনিবার দুপুরে জিরাবো দেওয়ানবাড়িতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এক হাজার অসহায় পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, বাংলাদেশে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু পর থেকেই আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। কিন্তু এই দুর্যোগের মাঝেও দেশের বিভিন্ন স্থানে ত্রাণ কার্যক্রম চালাতে গিয়ে আমাদের নেতাকর্মীরা হামলা-মামলা ও গ্রেপ্তার হচ্ছে। সরকারের ভূল সিদ্ধান্তের কারনে করোনা আ দেশে মহামারির আকার ধারন করতে যাচ্ছে। তবুও দেশে যতদিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকবে ততোদিন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের পক্ষ থেকে সারাদেশের অসহায়-কর্মহীন মানুষের মাঝে আমাদের ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে করোনামুক্ত হোক বাংলাদেশ। আগামীতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল করোনা যুদ্ধে অগ্রনী ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ। করেনা শুরু হওয়ার পর থেকে ছাত্রদলের পক্ষ থেকে আমরা অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন অব্যাহত রেখেছি এবং ভবিষতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আশুলিয়া থানা ছাত্রদলের সাবেক সভাপতি জাহিদ হাসান বিকাশের সভাপতিত্বে এসময় ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক রিয়াদ মো. ইকবাল হোসেন, ঢাকা জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রনি, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক ও গণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক জিএস তমিজ উদ্দিন তানভীর, আশুলিয়া থানা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি আসাদুর রহমান সরকার, থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ পলান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ চৌধুরী, মো. রোমান, নূর ইসলাম,মজিদ পলান, শরিফ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।