আশুলিয়ায় পুকুর থেকে নারীর মৃতদেহ উদ্ধার

Loading

সাভার প্রতিনিধি ঃ সাভারের আশুলিয়ায় একটি পুকুর থেকে নারীর মৃতদেহ উদ্ধার করেছেন পুলিশ। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রোববার বিকালে আশুলিয়ার শিকদারবাগ হাবুডাঙ্গা হ্যাচারীর মোড় এলাকার একটি পুকুরে থেকে এই মৃতদেহটি উদ্ধার করেন পুলিশ।

নিহত রেবেকা বেগম (২৮) মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের মেয়ে। সে আশুলিয়ায় একটি পোশাক কারখানায় কাজ করতো। রংপুর জেলায় তার স্বামী মফিজুলের গ্রামের বাড়ি। তাদের মুন্নী আক্তার নামে ১২ বছরের একটি মেয়ে রয়েছে।

নিহতের মেয়ে মুন্নী আক্তার জানায়, তার বাবা মফিজুল ফেরি করে বিভিন্ন এলাকায় লুঙ্গি বিক্রি করতো। সে ঢাকার মিরপুরে থাকতো। এখানে তেমন একটা আসতো না। এক সপ্তাহ আগে রেবেকা মিরপুর থেকে মফিজুলকে ওই এলাকার হ্যাচারীর মোড়ে ডেকে আনে। এসময় তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এরপরে তার স্বামী মফিজুল আবার চলে যায়। শনিবার রাত ৯ টার দিকে রেবেকা আবার তার স্বামীর সঙ্গে দেখার করার কথা বলে বের হয়ে আর ফিরে আসে নি।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই(উপ-পরিদর্শক) মোঃ এমদাদ হোসেন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ধলপুর এলাকার একটি পুকুর থেকে রেবেকা আক্তার নামে এক নারী ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে জানাযাবে এটি হত্যা না অন্য কিছু। এই ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

অন্যদিকে সাভারের বনপুকুর এলাকা থেকে আলেয়া আক্তার নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।