ইউপি নির্বাচন কালিয়াকৈর চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর, প্রাননাশের হুমকী

Loading

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ আসছে ১০ ফেব্রæয়ারী গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৫নং শ্রীফলতলী ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচন উপলক্ষ্যে চেয়ারম্যান প্রার্থীরা বিভিন্ন এলাকায় নির্বাচনী অফিস নির্মাণ করেছেন।

আনারস প্রতিক নিয়ে নির্বাচন করছেন সতন্ত্র প্রার্থী মোঃ সোহেল রানা। শনিবার রাত ৮ টার সময় ১৫/২০ জনের একদল সন্ত্রাসী উপজেলার মধ্যখালপাড় এলাকায় স্থাপিত সতন্ত্র প্রার্থী মোঃ সোহেল রানারা নির্বাচনী অফিস ভাংচুর করে।

এসময় অফিসে উপস্থিত লোকজনকে নানা ভয়ভীতি ও হমকি প্রদর্শন করা হয়। ভাংচুরের প্রতিবাদে রোববার বিকেলে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান প্রার্থী মোঃ সোহেল রানা। মোঃ আতাউর রহমান,মোঃ বাবুল হোসেন, মোঃ আব্দুল জলিল ও পলাশ হোসেনসহ তার কয়েকজন সমর্থক সাংবাদিক সন্মেলনে উপস্থিত ছিলেন।

সোহেল রানা বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে উপজেলার চাপাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু ও মোবাক্ষর হোসেন মেম্বারের নেতৃত্বে ভাংচুরের ঘটনা ঘটানো হয়েছে।

ইনশাল্লাহ কোন অপশক্তি আমার জনপ্রিয়তাকে বিচ্যুত করতে পারবে না। ভাংচুরের ঘটনায় উপজেলা নির্বাচন কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন বলে সোহেল রানা জানান।