ইবিতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে মৃত্যুঞ্জয়ী মুজিবে শ্রদ্ধাঞ্জলি।

Loading

এনামুল হক,সুন্দরগঞ্জ,প্রতিনিধি :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত জন্মবার্ষিকীতে “মৃতুঞ্জয়ী মুজিব’ মুর‍্যালে শ্রদ্ধা নিবেদন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসন।মঙ্গলবার সাড়ে সকাল ৯.৩০ টায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী এর নেতৃত্বে প্রশাসন ভবন চত্বর হতে স্বল্প পরিসরে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

সরকার কর্তৃক নভেল করোনাভাইরাস সংক্রমণ রোধে জনসমাগম এড়িয়ে অনুষ্ঠানের আয়োজন করার নিদের্শনা দেওয়ায় এ বছর স্বল্প পরিসরে মুজিব জন্মশতবার্ষিকীর আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালীটি মৃত্যুঞ্জয়ী মুজিব পাদদেশে এসে শেষ হয়।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে প্রথম মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যালে পুষ্পস্তবক অর্পন করা হয়। এর পর পর্যায়ক্রমে শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, কর্মকর্তা সমিতি, বিভিন্ন হল, শাখা ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়

এর পর মৃত্যুঞ্জয়ী মুজিবের পাদদেশে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, রেজিস্ট্রার(ভারঃ) এস.এম আব্দুল লতিফ এবং “মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যালে”র অর্থায়নকারী বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের সাবেক ছাত্র ও বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জালাল উদ্দিন তুহিন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কাজী আকতার হোসেন, প্রফেসর ড. রুহুল কে এম সালেহ, প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, ছাত্র- উপদেষ্টা প্রফেসর ড. মোহাঃ সাইদুর রহমান, প্রফেসর ড. মোঃ জাকারিয়া রহমান, প্রফেসর ড. মাহবুবর রহমান, প্রফেসর ড. মোহাঃ মেহের আলী, প্রফেসর ড. সেলিনা রহমান, প্রফেসর ড. আতিকুর রহমান, প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ, ড. বাকী বিল্লাহ বিকুলসহ সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং ইবি শাখা ছাত্রলীগের সকল স্তরের নেতা কর্মী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।