এই সকারের পতন করেই নির্বাচন করবে বি’এনপি:মঈনুল ইসলাম খান শান্ত (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার:মানিকগঞ্জের সিংগাইরে বিভিন্ন ইউনিয়নে শোডাউন ও উঠান বৈঠকি করলেন মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর) আসনের বিএনপি প্রার্থী ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্ত।

সিংগাইর উপজেলা পৌর বিএনপি’র উদ্যোগে শুক্রবার ৭ই জুলাই বিকালে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার বিভিন্ন এলাকায় এই সোডাউন ও বাড়িতে বাড়িতে উঠান বৈঠকি তে অংশগ্রহণ করেন তিনি।

মইনুল ইসলাম খান শান্ত’র নেতৃত্বে সোডাউন মিছিলটি ভাষা শহীদ রফিক সেতু থেকে শুরু হয়ে জামির্তা ইউনিয়নের ডাউটিয়া, পানিশাইল, জামির্তা বাজার মানিকনগর, শায়েস্তা ইউনিয়ন প্রদক্ষিণ করেন ।

এ সময় তিনি পথিমধ্যে বেশ কয়েকটি স্থানে উঠান বৈঠকিতে অংশগ্রহণ করে, বক্তব্যকাল তিনি বলেন, এই সকারের পতন করেই নির্বাচনে আসবে বিএনপি, সামনে সকলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান তিনি । সোডাউন চলাকালীন সময়ে ধানের শীষের স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।

এ সময় সিংগাইর পৌর বিএনপি সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন, সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক গফুর কমিশনার, রিয়াজুল ইসলাম, উপজেলার সিনিয়র সহ-সভাপতি ডাক্তার শফিউদ্দিন, হাজী আব্দুল সামাদ ,জয়েন সেক্রেটারি মোঃআলী, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন, আমজাদ , থানা কৃষক দলের আহ্বায়ক নজরুল ইসলাম, আল হাসান, আব্দুস সালাম, জামির্তা ইউনিয়ন ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শহিদুল ইসলাম, ডাক্তার কোহিনূর, তোফাজ্জল হোসেন তোতা, মিজানুর রহমান, সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম সহ উপজেলা বিএনপি এবং তাঁর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।