ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে ঐক্য নেই -সাভারে তথ্য মন্ত্রী

Loading

তথ্য মন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ চৌধুরী বলেছেন ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে ঐক্য নেই ।

তিনি আজ শুক্রবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ঢাকা ২ আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলামকে সংবর্ধনা দেওয়ার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

তথ্যমন্ত্রী এসময় আরও বলেন বিএনপি চোখ থাকিতেই অন্ধ তাই তাদের অন্ধত্ব দুর করা যায় না বিএনপি বলে দেশে কোন উন্নয়ন হয়নাই কিন্তু তারা আওয়ামীগ সরকার যে ফ্ল্যাইওভার বানিয়েছে সেই ফ্ল্যাই অভার দিয়ে যাতায়াত করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে আর বিএনপিকে লাল কার্ড দেখিয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশে অসুস্থ ধারার রাজনীতি করে জানিয়েছে মন্ত্রী আরও বলেন দেশের মানুষ আওয়ামী লীগকে চারবার ক্ষমতায় বসিয়েছে তাই দেশের মানুষদের সাথে নেতাকর্মীদের কোন খারাপ আচরণ করা যাবে না।

সাভারের ভাকুর্তা, আমিনবাজার ও তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তৃতীয় বারের মত এ্যাডভোকেট কামরুল ইসলাম ঢাকা ২ আসনের সংসদ্য নির্বাচিত হওয়ায় তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান,তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা,সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদসহ আরো অনেকে।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে দেশের খ্যাতনামা শিল্পীদের অংশ গ্রহনে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।