করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাঠে আরএমপি কমিশনার

Loading

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরোঃ করোনার প্রকোপ বারতে শুরু করেছে আবার।সবাইকে সচেতন থাকতে বলছে বারবার প্রধানমন্ত্রী।রাজশাহীতে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবার মাঠে নামলেন আরএমপি কমিশনার নিজেই।

রবিবার সকালে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতায় মাঠে নেমেছেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক।

তিনি শহরের প্রাণকেন্দ্র জিরোপয়েন্টে থেকে শুরু করে গুরুত্বপূর্ণস্থানে জনসচেতনতা সৃষ্টি ও সাধারণ মানুষের মাঝে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরন করেন তিনি।

এছাড়াও তিনি দোকান-পাট, মার্কেট ও শপিং মলগুলোতে স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম,উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া বিভাগ) মোঃ সাজিদ হোসেন,আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম রূহুল কুদ্দুসসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এদিকে, আরএমপির পুলিশ কমিশনার মো: আবু কালাম সিদ্দিক তিনি দায়িত্ব নেওয়ার পর করোনা সচেতনাতার পাশাপাশি সন্ত্রাস, মাদক, কিশোর গ্যং ছিনতাই দমনে বিশেষ কাজ করায় ইতোমধ্যে তিনি দৃষ্টান্ত স্থাপন করেছেন।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত আরএমপির সকল পুলিশ সদস্যবৃন্দ দিনরাত সমানতালে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নানাবিধ কার্যক্রম করে চলেছেন।

একইসাথে বিগত দিনে ঘরবন্দি কর্মহীন, গরীব অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার বিতরণ করেন আরএমপির পুলিশ সদস্যরা।