কালিয়াকৈরে ঘুমন্ত স্ত্রীর শরীরে গরম তেল ঢেলে ঝলসে দিল স্বামী

Loading

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে যৌতুক না দেয়ায় ঘমন্ত অবস্থায় বিউটি আক্তার (২২) নামে এক গৃহবধূর শরীরে গরম তেল ঢেলে পুরো শরীর ঝলসে দেয়ার অভিযোগ পাওয়া গেছে তার স্বামীর বিরুদ্ধে।

এ ঘটনায় গৃহবধূ বিউটির ভাই হাসান মোল্লা বাদী হয়ে সোমবার বিকেলে কালিয়াকৈর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন । অভিযুক্ত ব্যক্তি সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জগতলা এলাকার মো. মফিজ মিয়ার ছেলে মো. মাসুদ সরকার (২৭)।

থানায় দায়ের করা মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, ৫ বছর আগে মাসুদ দম্পতির বিয়ে হয়। তারপর থেকে মাসুদ ও তার স্ত্রী বিউটি কালিয়াকৈর উপজেলার আহম্মদ নগর চৌরাস্তা এলাকায় কাদের সিকদারের বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন। বিবাহের পর থেকেই বিউটির স্বামী মাসুদ ও তার পরিবারের লোকজন যৌতুকের দাবিতে বিভিন্ন সময় বিউটিকে শারিরিক ও মানষিক নির্যাতন করে আসছিল ।

এঘটনার এক পর্যায়ে স্বামী মাসুদসহ তার পরিবারের লোকজনদের নামে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ সিরাজগঞ্জে মামলা দায়ের করেন বিউটি। এরপর মাসুদ কিছুদিন আগে এলাকার গণ্যমান্য লোকজনের মাধ্যমে বিউটির সাথে আপোষ করে পুনরায় সংসার শুরু করেন। তবুও বিউটির জ্বালা-যন্ত্রণা কমেনি। সেই যৌতুকের টাকার জের ধরে গত শুক্রবার মাঝরাতে

মাসুদ সয়াবিন তেল গরম করে ঘুমন্ত বিউটি আক্তারের মুখসহ সারা শরীরে ঢেলে দেয়। এসময় বিউটির ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে পাষান্ড স্বামী মাসুদ পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে বিউটিকে

মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন।

কালিয়াকৈর থানার তদন্ত কর্মকর্তা মোঃ আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে

বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত মাসুদ সরকার পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।