কুচক্রী মহল ৩০ ডিসেম্বরের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এখনও ষড়যন্ত্র করছে – রমেশ চন্দ্র সেন

Loading

বাংলাদেশে কোন অশুভ শক্তি আর কখনো মাথা তুলে দাাঁড়াতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

তিনি বলেন, এটা নিশ্চিত হয়ে গেছে যে বাংলাদেশে আর কোনোদিনও অসাম্প্রদায়িক শক্তি, কোনো দিনও মৌলবাদ, এই অশুভ শক্তি আর মাথা তুলে দাঁড়াতে পারবে না। ১৫ জানুয়ারি মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পুনরায় ঠাকুরগাঁও-১ আসনের নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানের শুরুতে দলীয় নেতাকর্মীরা সাংসদ রমেশ চন্দ্র সেনকে ফুলেল শুভেচ্ছা জানান।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি-জামায়াত কুচক্রী মহল ৩০ ডিসেম্বরের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এখনও ষড়যন্ত্র করছে। তাদের বিষয়ে সাবধান থাকতে হবে। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতি হলো মানুষের জন্য। মানুষ যেন ভালো থাকে, মানুষ যেন ক্ষুধামুক্ত থাকে এটা ছিল তার লক্ষ্য। কিন্তু তিনি তা বাস্তবায়ন করতে পারেননি। তার কন্যা শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়নের কাজ করছে। আমরা সবাই মিলে শেখ হাসিনাকে সহযোগিতা করবো যাতে দেশকে তিনি সোনার বাংলায় পরিণত করতে পারেন।

একই সঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিশাল বিজয়ে অতি উল­াসিত বা অতিরিক্ত আত্মপ্রত্যয়ে না ভুগে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান সাংসদ রমেশ চন্দ্র সেন। সালন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলম মুকুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, সালন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পদাক এমদাদুল হক এমদাদ প্রমুখ।