কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজে শিক্ষার মানয়োন্নায়নে ডিজিটাল স্টুডিও উদ্বোধন

Loading

এ আর আহমেদ হোসাইন,কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি : কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের ছাত্র-ছাত্রীদের শিক্ষা ব্যবস্থা উন্নায়নে শনিবার দুপুরে জুুম ওয়েবনার অনুুষ্ঠানের মাধ্যমে ওই কলেজ এ ডিজিটাল স্টুডিও উদ্বোধন করা হয়।

ওই ডিজিটাল স্টুডিও উদ্বোধন করেন কুমিল্লা-৬ নির্বাচনী সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দীন বাহার।

তিনি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে বলেন- ডিজিটাল বাংলাদেশের স্বপ্নাদ্রস্টা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা’র ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের এই মহৎ উদ্যোগকে সাড়া দিয়ে কুমিল্লার ঐতিহ্য ভিক্টোরিয়া কলেজের প্রতি আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে।

শিক্ষামন্ত্রনালয়ের তাগিদে কলেজের অধ্যক্ষ ড.মোঃ রুহুল আমীন ভূইয়া ও উপাধক্ষ্য ড.মোঃ আবু জাফর খান’র নিজস্ব উদ্যোগে
করোনায় শিক্ষার্থীদে লিখা-পড়া ক্ষতিগ্রস্ত কাটিয়ে তুলতে প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশ ব্যাপির শিক্ষা প্রতিষ্ঠানে অনলাইন ভিত্তিক ক্লাসের কার্যক্রম চলছে।

তারই ধারাবাহিকতা ওই ডিজিটাল স্টুডিও উদ্বোধনের আয়োজন করা হয়। কলেজের অধ্যক্ষ ড.রুহুল আমীন ভূইয়ার সভাপতিত ওই জুুম ওয়েবনার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন বিভাগিয় প্রধান উপাধক্ষ্য ড.মোঃ আবু জাফর খান, শিক্ষা পরিষদ ভারপ্রাপ্ত সম্পাদক, মোঃ শাহজাহান, ডিজিটাল স্টুডিও স্থাপন কমিটির আহবায়ক ড. রাজুু আহমেদ, কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহবায়ক, আব্দুল আজিজ শিহানুর, ভিক্টোরিয়া কলেজে’র ছাত্রলীগের আহবায়ক কাজী সাইব প্রমুখ।