গাজীপুরে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী কে কুপিয়ে আহত করলেন শীর্ষ সন্ত্রাসী কাইল্লা

Loading

স্টাফ রিপোর্টার:গাজীপুরে এক ব্যবসায়ী থেকে দাবিকৃত চাঁদ না পেয়ে সেই ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করলেন শীর্ষ সন্ত্রাসী শফিকুল ইসলাম ওরফে কাইল্লা।

গত ৮ই মার্চ আনুমানিক রাত ৮ টার দিকে গাজীপুরের বাঙ্গালগাছ, বাঁশবাজার এলাকায় এই ঘটনা ঘটে ।

ভুক্তভোগ শওকত চৌধুরী জানান, দীর্ঘদিন যাবত এই কুখ্যাত সন্ত্রাসী শফিকুল ইসলাম ওরফে কাইল্লা তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছিলেন।

ভুক্তভোগী শওকত চৌধুরী উক্ত টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে শফিকুল ইসলাম ওরফে কাইল্লা,শওকত চৌধুরীকে হত্যা করার হুমকি দেন।

তারই সূত্র ধরে, গেল ৮ই মার্চ শওকত চৌধুরী দোকান থেকে বাসায় ফেরার পথে আনুমানিক রাত ৮ টার দিকে গাজীপুরের বাঙ্গালগাছ, বাঁশবাজার এলাকার আওয়ালের চায়ের দোকানের সামনে কু-খ্যাত সন্ত্রাসী শফিকুল ইসলাম ওরফে কাইল্লাসহ আরও ৮/৯ জন তাহার পথ রোধ করেন,শওকত চৌধুরীকে হত্যার উদ্দেশ্য চাপাতি দিয়ে এলোপাতারিভাবে কুপাতে থাকে। এ সময় শওকত চৌধুরীর সাথে থাকা নগদ ৬৫ হাজার টাকা ও মোবাইল ফোনটি তারা ছিনিয়ে নিয়ে যান।

https://youtube.com/shorts/CrLYoyu2w70?feature=share

এক পর্যায়ে সন্ত্রাসীরা শওকত চৌধুরীকে মৃত ভাবে পালিয়ে যান ,এরপর স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে শহীদ তাজউদ্দিন হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে প্রেরন করেন । বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা অবস্থায় আছে।

ভুক্তভোগী শওকত চৌধুরীকে আরো জানান, বর্তমানে শীর্ষ সন্ত্রাসী শফিকুল ইসলাম ওরফে কাইল্লা এ ঘটনার পরেও তাহার দোকানের কর্মচারীদের বিভিন্নভাবে ভয়-ভীতি ও হত্যার হুমকি প্রদান করিতেছে।

বর্তমানে শওকত চৌধুরীর দোকান কর্মচারী ও পরিবারের সদস্যরা এই সন্ত্রাসীর কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন ।

এ বিষয়ে শওকত চৌধুরী নিজে বাদী হয়ে জয়দেবপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।