চাঁদা বাজির অভিযোগে সাভারের আশুলিয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জলকে আটক করেছে পুলিশ

Loading

সাভার ,প্রতিনিধি ঃ চাঁদা বাজির অভিযোগে সাভারের আশুলিয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তরের সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ উজ্জলকে (৪৫) আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ভাদাইল এলাকা থেকে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, গত তিন মাস ধরে আশুলিয়ার ভাদাইল এলাকায় আকবর আলী নামের এক ময়লা ব্যবসায়ীর কাছে বিশ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন শেখ মোহাম্মদ উজ্জল পরে ওই ব্যক্তি চাঁদার টাকা দিতে অস্বীকার করায় আজ রাতে শেখ মোহাম্মদ উজ্জল ওই ব্যক্তিকে পিটিয়ে গুরুতর আহত করলে ভুক্তভোগী ওই ব্যক্তি আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ রাত সাড়ে দশটার দিকে ভাদাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

এবিষয়ে আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি বলেন,শেখ মোহাম্মদ উজ্জলের নামে চাঁদা বাজি সহ বিভিন্ন অভিযোগে আশুলিয়া থানায় বেশ কয়েকটি অভিযোগ রয়েছে ক্ষমতার দাপট দেখিয়ে তিনি এলাকায় নানা ধরণের অপরাধে জড়িয়ে পড়েন। এদিকে শেখ মোহাম্মদ উজ্জলকে আটক করায় ভাদাইল এলাকায় স্থানীয়রা মিষ্টি বিতরণ করেছেন।

আটক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার এস আই (উপ-পরিদর্শক) সুদীপ তিনি বলেন আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।

আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা গোপালগঞ্জ জেলার আবুল কালামের ছেলে।