জাতীয় পার্টিতে কোন বিভক্তি নেই:মুখপাত্র কাজী মামুনুর রশিদ

Loading

স্টাফ রিপোর্টার : মহাজোটের শরিকদলের বিকল্প ধারার প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন , বৃহস্পতিবার ( ২৭ এপ্রিল) সকালে মানিকগঞ্জের সিংগাইরে তার নিজ বাসভবনে জাতীয় পার্টির এই নেতা গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভার এক বৈঠকি আড্ডায় যোগ দিয়ে প্রধান আলোচক হিসেবে জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও মুখপাত্র কাজী মামুনুর রশিদ এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন,জাতীয় পার্টির আসন্ন দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ বলেছেন, বিভেদ নয়, ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টি গড়ে তুলতেই আমাদের প্রচেষ্টা। পল্লীমাতা বেগম রওশন এরশাদ লাখ লাখ মানুষের চাওয়া পাওয়া পুরণে পার্টির নতুন পুরাতন, অবহেলিত, অব্যাহতিপ্রাপ্ত, নিস্ক্রিয় ও অন্যদলে চলে যাওয়া সব নেতাকর্মীদের এক মঞ্চে একত্রিত করে জাতীয় পার্টিকে শক্তিশালী করতেই দশম জাতীয় সম্মেলন ডাক দিয়েছেন ।

এরশাদের অবর্তমানে পল্লীবন্ধুর প্রকৃত উত্তরসূরি তাঁর পত্নী বেগম রওশন এরশাদ। সফলতা, উন্নয়ণমূলক কর্মকাণ্ড এবং রাজনৈতিক আদর্শকে বাঁচিয়ে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি লাঙ্গল এর গোলাম সারোয়ার মিলনের পক্ষে কাজ করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহব্বান জানান।

এ সময় জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান রওশন এরশাদ ভার্চুয়াল অনলাইনে সংযুক্ত হয়ে সকল নেতাকর্মীকে গোলাম সারোয়ার মিলনের পক্ষে কাজ করা আহ্বান জানান ।
গোলাম সারোয়ার মিলন জাতীয় পাটির শাসনামলে অধুনালুপ্ত মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়ে শিক্ষা উপমন্ত্রীর দায়িত্ব পালন , এছাড়াও তিনি জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেন।

এসময় সিংগাইর উপজেলার জাতীয় পার্টির সাবেক সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায় খন্দকার মনুরুজ্জামান টিটু সহ মানিকগঞ্জ সিংগাইরের অসংখ্য প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ।