জামির্তা ইউনিয়নের মেম্বার পদপ্রার্থী আব্বাস উদ্দীনের মোরগ মার্কার মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নে আগামী ১১নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামির্তা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্বাস উদ্দীনের মোরগ মার্কা প্রতীকের মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৯ অক্টোবর বিকেলে জামির্তা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সুদখিরা এলাকা থেকে মোটরসাইকেল শোভা যাত্রাটি একটি বিশাল মিছিল নিয়ে ১নং ওয়ার্ডের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মোড়ে এসে শেষ হয় ।

এসময় জনতার উপস্থিতিতে আব্বাস উদ্দিন বলেন, প্রিয় ওয়ার্ডবাশী পূর্বে আপনারা ভোট দিয়ে অনেক কে  মেম্বার বানিয়েছেন। তারা এলাকায় কোন উন্নয়ন করতে পারেন নি, আমাকে আগামী ১১ নভেম্বর ভোটে নির্বাচিত করলে আমি এই জনপদের মানুষের অসমাপ্ত কাজ করে  উন্নয়নের ধারা অব্যাহত  রাখব। আমি আব্বাস আপনাদের সন্তান , ভাই, একবার আপনাদের  মুল্যবান ভোট মোরগ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন। আমি আপনাদের ওয়াদা করছি ১নং ওয়ার্ডবাসী উন্নয়ন থেকে কেও বিমুখ হবে না ইনশাল্লাহ ।

উক্ত গনসংযোগ, শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, জামির্তা ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ স্থানীয় ওয়ার্ডের সর্বস্তরের ভোটারগণ।