ঠাকুরগাঁওয়ের গড়েয়া মিলনপুরে নির্বাচনী গণসংযোগে চেয়ারম্যান প্রার্থী অরুনাংশু দত্ত টিটো ।

Loading

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলা নির্বাচনের শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার প্রচারণা। ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

আওয়ামী সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রচার চালাচ্ছেন। হাটে বাজারে পাড়ায়-মহল্লায় নির্বাচনী গণসংযোগ চলছে, ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য জননেতা মোঃ মারুফ হোসেন বলেন,সদর উপজেলার প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাচনে – চেয়ারম্যান পদে তৃনমূল থেকে উঠে আসা পরিশ্রমী নেতা সকলের আস্হাভাজন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাবেক সভাপতি – সদর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি, আওয়ামীলীগের দূর্দিনের অকুতোভয় সৈনিক, জনদরদি ও মেহনতী মানুষের বন্ধু ও পরীক্ষিত কর্মীবান্ধব জননেতা এ্যাড: অরুনাশু দত্ত টিটোকে নৌকা মার্কায় আপনাদের মূল্যবান ভোট প্রদান করে ঠাকুরগাঁও সদর উপজেলাকে একটি মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক মডেল উপজেলা করার সুযোগ দিন।

এ সময় উপজেলা চেয়ারম্যান প্রার্থী অরুনাংশ দত্ত টিটো বলেন, সদর উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা নিয়ে যা করা প্রয়োজন সেটা নিশ্চিত করার প্রতিশ্রুতি দেন। তিনি আরো বলেন,রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, মন্দির, মেরামতসহ শিশুদের মেধা বিকশিত করার লক্ষ্যে খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গন গুলোকে জাগ্রত করা।সভাপতিত্ব করেন আফাজ উদ্দীন আফা সভাপতি মিলনপুর আওয়ামী লীগ। এ সময় উপস্থিত ছিলেন নিত্যানন্দ রায় নিতাই,সাধারন সম্পাদক মিলনপুর আওয়ামী লীগ।

শিপন মিলনপুর যুবলীগ , রতন মিয়া, গৌরাঙ্গ রায়,আব্দুস সামাদ,খররুম খন্দকার ,তোফায়েল আলম রিকি গড়েয়া ইউনিয়ন ছাত্রলীগ,মহিদুল ইসলাম গড়েয়া ছাত্রলীগ।