ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৩০০ দরিদ্রকে ত্রাণ দিল কালের কন্ঠ শুভসংঘ

Loading

হুমায়ুন কবির,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় করোনা পরিস্থিতিতে ৩০০ হত দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছে দৈনিক কালের কন্ঠের শুভসংঘ। এ সময় সকলের মাঝে মাস্কও বিতরণ করা হয়।

৮ জুলাই বৃহস্পতিবার রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে ও মীরডাঙ্গী সরকারি প্রাইমারি স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণ সামগ্রী দেওয়া হয়।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সহকারি কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও প্রীতম সাহা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও রাণীশংকৈল ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ওসি জাহিদ ইকবাল, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, উপজেলা শুভসংঘের সভাপতি মহাদেব বসাক, রাণীশংকৈল প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, কালের কন্ঠ উপজেলা প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী, দৈনিক করতোয়া প্রতিনিধি মো.বিপ্লব, ডেইলি সান প্রতিনিধি হুমায়ুন কবির প্রমুখ।

এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি, শিক্ষক, শুভসংঘের প্রতিনিধি, ও জেলা-উপজেলা পর্যায়ের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সুবিধাভোগীদের প্রত্যেককে ১০ কেজি চাল, ৩ কেজি আটা ও ২ কেজি ডাল দেয়া হয়। এ ত্রাণ সামগ্রী পেয়ে তারা কালের কন্ঠের শুভসংঘ ও বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।