ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ।

Loading

হুমায়ুন কবির রাণীশংকৈল ( ঠাকুরগাঁও ) ঃ আসন্ন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে গত ১৫ অক্টোবর মঙ্গলবার বিডি হলে জেলা আওয়ামী লীগের আয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও এমপি রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক।

আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক এমপি সেলিনা জাহান লিটা, সহ- সভাপতি মাহাবুবুর রহমার খোকন, মাহাবুবুর রহমান বাবলু, যুগ্ন সম্পাদক দীপক চন্দ্র, সাংগঠনিক সম্পাদক মোম্তাক আহম্মেদ টুলু, মাঝহারুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্টু, সদর উপজেলার সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুনাংশ দত্ত টিটু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন প্রমুখ।

এছাড়াও উপজেলা আ’লীগের সভাপতি- সম্পাদক বিভিন্ন ইউনিয়ন, পৌরসভার সভাপতি- সম্পাদক, নেতাকর্মী ও সকল অঙ্গ সহোযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী এই বর্ধিত সভায় বক্তরা আসন্ন জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে, সকল ওয়ার্ড, ইউনিয়র, পৌরসভা ও উপজেলার দ্রুত কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রগণ করেন।