ডিআইজি হাবিবুর রহমানের দ্রুত রোগমুক্তি কামনায় হেমায়েতপুর সুপার মার্কেটে পথযাত্রী মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত(ভিডিও)

Loading

বিপ্লব,সাভারঃ ডিআইজি হাবিবুর রহমানের দ্রুত রোগমুক্তি কামনায় হেমায়েতপুর সুপার মার্কেটে পথযাত্রী মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার জুম্মা নামাজের শেষে সাভারের হেমায়েতপুর সুপার মার্কেট সংলগ্ন পথযাত্রী মসজিদে ডিআইজি হাবিবুর রহমানের মুক্তি লাভের জন্য মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয় ।

এসময় শত শত মুসল্লিগণ পবিত্র জুম্মার নামাজ শেষে ডিআইজি হাবিবুর রহমানে রোগমুক্তির জন্য মিলাদ মাহফিল শেষে দোয়া করেন ।

গত মঙ্গলবার (২৩ মার্চ) করোনা টেস্টে পজিটিভ রিপোর্ট আসে হাবিবুর রহমানের। এরপর তিনি ভর্তি রয়েছেন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে।
বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো আছে বলেও জানা যায় ।হাবিবুর রহমান ১৭ তম বিসিএস পরীক্ষার মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দেন , সবশেষ তিনি ঢাকা রেঞ্জের ডিআইজির দায়িত্বে রয়েছেন। বাংলাদেশ পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘর প্রতিষ্ঠায় অবদান রয়েছে পুলিশের ঢাকা রেঞ্জের এই উপ-মহাপরিদর্শকের। মুক্তিযুদ্ধের প্রথম প্রতিরোধ নামে বইও লিখেছেন হাবিবুর রহমান। উক্ত মিলাদ ও দোয়ার আয়োজনে ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা জনাব মোঃ আব্দুর রহমান ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ মোঃ আলতাফ হোসেন, মোঃ শাহিন , জুলহাস সহ মার্কেটের সকল মুসল্লিগণ ।