ঢাকা-২ আসনে নৌকার পক্ষে আইয়ুব মেম্বারের ব্যাপক গণসংযোগ।

Loading

আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-০২ আসনের তেঁতুঝোড়া ইউনিয়নে আইয়ুব মেম্বারের নের্তৃত্বে ব্যাপক গণসংযোগ ও নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। এসময় আয়োজিত পথসভা থেকে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ফিরিস্থি তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন আওয়ামীলীগের তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চার নং ওয়ার্ড সদস্য হাজী মোঃ আইয়ুব আলী।
দিন-রাত এক করে নেতাকর্মীদের সাথে নিয়ে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। নৌকার পক্ষে প্রচারনা করতে গিয়ে দম ফেলারও ফুসরত নেই তার। নির্বাচনে শতভাগ জয়ের লক্ষ নিয়ে তিনি প্রতিদিনই বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ পথসভা করে যাচ্ছেন। ঢাকা-০২ আসনের তেঁতুলঝোড়া ইউনিয়র অধিকাংশ এলাকা এরইমধ্যে চষে বেড়িয়েছেন এই ত্যাগী নেতা।
নির্বাচনী পথসভায় আরও বক্তব্য রাখে তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাজী মোঃ আব্দুল কাইয়ুম। তিনি ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, বিগত দিনে আমরা আপনাদের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। আগামীতেও এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট প্রদান করতে হবে। সব ভয়-বাধা উপেক্ষা করে আপনারা ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবেন। যে কোন ধরনের নিরাপত্তা এবং সহযোগীতার জন্য আমরা আপনাদের পাশে আছি। নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আপনাদের সব ধরনের সহযোগীতা প্রদান করা হবে।
পথসভা শেষে ইউনিয়নের ঋষিপাড়া, খাত্রা পাড়া, তেঁতুলঝোড়া, ভরারী, রাজাঘাটসহ বিভিন্ন এলাকায় মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে ঘুরে ঘুরে ভোট প্রার্থনা করেন।